Saturday

তোমায় নিয়ে

তোমায় নিয়ে

মানুষটা তুমি খুব ভাল
মনটা তোমার অনেক বড়
হাসিটা তোমার মিষ্টি অনেক
এসব বলে আমি বোকামি করি
তোমাকে পেয়ে যাব এতো সহজে
এমন বলে আমি ভুলও ভাবি

দেখেছি তোমায় অনেক কাছের থেকে
জানিনা জেনেছি কি না পাশের থেকে
বন্ধু হয়ে থাকবো পাশে চিরন্তর
বুঝিয়ে দেবো তোমার চেয়ে ভাল আর কেও না সারাজীবন
চেয়েছি আমি একটুখানি
জানিনা সেটা পাবো কি না তাড়াতাড়ি

পড়লে মনে আমার কথা
রেখো না আমায় গোপন করে
হাঁটতে শিখেছি মায়ের কাছে
কিন্তু হাত বাড়িয়েছি তোমার দিকে
এখন তোমার ভাব্বার পালা
হাতটা কী ধরবে আমার ??

আজ একটু নিরুপায় হয়ে বললাম তোমায় আমার কথা
জানিনা তুমি কী  করবে
এসব শুনেক কি তুমি আমায় ডাকবে ??
সেটা এখন তোমার হাতে
দিলাম আমি আমার কথা

সঙ্গী হয়ে থাকবো পাশে
দেখব জগৎ তোমার চোখে
বিপদে তোমার হাতটা ধরে
করবো লড়াই একই সাথে
আমায় কখনো ভুল বুঝোনা
সেটাই একটা অনুরোধ

বাকিটা থাক তোমার হাতে
বিশ্বাসটা আছে খুব তোমার ওপর
জানি তুমি হাতটা আমার ধরে নেবে
তাও যদি না ধর দুঃখিত কিন্তু হবনা
ভাববো আমি শুধু তোমার নিয়ে
প্রিয়তম তুমি শুধু থেকো সুখে
Skip.                                                  Next

0 comments: